Friday, January 17, 2020
Home > বিনোদন > অপু ঈদে কাকে নিয়ে দেশ ছাড়ছে !

অপু ঈদে কাকে নিয়ে দেশ ছাড়ছে !

আর কদিন পরই পবিত্র ঈদুল ফিতর। এরই মধ্যে ঈদকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি শুরু হয়ে গেছে। কেউই বসে নেই। সবারই চলছে নানা ব্যস্ততা।
এ ব্যস্ততা দেশের তারকা অঙ্গনেও ছড়িয়ে পড়েছে। তবে চাঞ্চল্যকর খবর হচ্ছে, হঠাৎই ছেলেকে নিয়ে দেশ ছাড়ার ঘোষণা দিয়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসে। না, একেবারে যাচ্ছেন না অপু। তিনি জানিয়েছেন, এবার ছেলে আব্রাম খান জয়কে নিয়ে দেশের বাইরে ঈদ করবেন তিনি।

অপু বিশ্বাসের সঙ্গে চিত্রনায়ক শাকিব খানের ছাড়াছাড়ি হয়ে গেছে আরো আগেই। অপু এখন তাদের একমাত্র ছেলে জয়কে নিয়ে একাই থাকেন। বিশেষ কোনো উপলক্ষ ছাড়া শাকিব-অপুর এক ক্যামেরায় বন্দি হওয়ার দৃশ্য তেমন একটা নেই।

এ বছরের শুরুতেই দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ নামে নতুন একটি ছবির গানের শুটিং করেন অপু। এরই মধ্যে ছবির বেশকিছু দৃশ্যধারণের কাজও শেষ হয়েছে।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে অপুর বিপরীতে দর্শকরা এবার বাপ্পি চৌধুরীকে দেখতে পাবেন। এ ছাড়া ‘শর্টকাট’ নামের ছবিতেও ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও গৌরব চক্রবর্তীর সঙ্গে অভিনয় করছেন অপু।

সবশেষ অপু অভিনীত আব্দুল মান্নানের ‘পাঙ্কু জামাই’ ছবিটি মুক্তি পায়। এতে অপুর নায়ক হিসেবে অভিনয় করেছেন নাম্বার ওয়ান শাকিব খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *