Wednesday, January 27, 2021
Home > ফেনীর খবর > খালেদার গাড়িবহরে হামলা ঘটিয়েছে ছাত্রলীগ নেতা রিয়েল নেতৃত্বে

খালেদার গাড়িবহরে হামলা ঘটিয়েছে ছাত্রলীগ নেতা রিয়েল নেতৃত্বে

কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শনের উদ্দেশে সকাল সাড়ে ১০টার দিকে গুলশানের বাসভবন থেকে রওনা হন বিএনপি চেয়ারপারসন। বিকেল সোয়া ৫টার দিকে গাড়িবহরটি ফেনীতে প্রবেশের সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদরের ফতেহপুরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে|
ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে যে হামলা হয়েছে তার নেতৃত্বে ছিলেন ফেনীর শর্শদী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওসমান গনী রিয়েল।সবুজ টি-শার্ট ও কালো প্যান্ট পরা রিয়েল হাতে ইট নিয়ে নিয়ে দাঁড়িয়ে আছে। আহত সাংবাদিকরাও পরে ছবি দেখে রিয়েলকে চিহ্নিত করেছেন।
এতে বৈশাখী টিভির প্রতিবেদক গোলাম মোরশেদ,একাত্তর টিভির প্রতিবেদক শফিক আহমদ ও ডিবিসি’র ক্যামেরাপারসন আপনসহ বেশ কয়েকজন আহত হন। হামলায় একাত্তর টিভি, বৈশাখী টিভি, চ্যানেল আই ও ডিবিসি টিভি’র গাড়িসহ সাংবাদিক ও বিএনপি নেতাদের বহনকারী ১০ থেকে ১৫টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। দুর্বৃত্তরা আহত সাংবাদিকদের মারধরও করে।বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা ফেনীর মোহাম্মদ আলী বাজার, ফতেহপুর ও দেবীপুর এলাকায় গাড়িবহরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *