Friday, October 30, 2020
Home > আন্তর্জাতিক > মাহাথির মোহাম্মদ হাসপাতালে

মাহাথির মোহাম্মদ হাসপাতালে

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী ও বর্তমান বিরোধী দলের নেতা মাহাথির মোহাম্মদ বুকের সংক্রমণে আক্রান্ত হয়ে দেশটির ন্যাশনাল হার্ট ইনস্টিটিউটে (আইজেএন) ভর্তি হয়েছেন।

শনিবার দেশটির আইজেএনের এক বিবৃতিতে বলা হয়েছে, সর্দি-কাশি থেকে সৃষ্ট বুকের সংক্রমণে আক্রান্ত হয়েছেন ৯২ বছর বয়সী মাহাথির মোহাম্মদ। সাধারণ ওয়ার্ডেই চলছে তার চিকিৎসা।

বিবৃতিতে আরও বলা হয়েছে, চিকিৎসা এবং পর্যবেক্ষণের জন্য মাহাথিরকে কয়েকদিনের জন্য হাসপাতালে ভর্তি রাখা হবে। এই সময়ে শুধু পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা তার সঙ্গে দেখা করতে পারবেন।

একটি বেডে বসে বাবার কাঁধে মাথা রেখে হাসিমুখে তোলা ছবি পোস্ট করে তার মেয়ে ম্যারিনা মাহাথির এক টুইটবার্তায় জানান, শনিবার তিনি তার বাবাকে দেখতে আইজেএনে যান।

পোস্টটিতে তিনি লেখেন, আজ সকালে বাবাকে দেখতে গিয়েছিলাম। তিনি ভালো আছেন। এখন তার বিশ্রাম দরকার। তিনি দ্রুতই ফিরে বাকি কাজ শুরু করবেন।

দেশটির প্রতিরক্ষামন্ত্রী এবং ইউনাইটেড মালয়স ন্যাশনাল অরগানাইজেশনের (ইউএমএনও) ভাইস-প্রেসিডেন্ট হিশামুদ্দিন তুন হুসেইন তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

শনিবার জোহর রাজ্যের ক্লুয়াং জেলায় একটি অনুষ্ঠানে তিনি বলেন, আমি দোয়া করছি যেন আসন্ন সাধারণ নির্বাচনের আগেই মাহাথির সুস্থ হয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *