Saturday, August 20, 2022
Home > ফিচার > আটক সানাই, লাইভ জবানবন্দি ও মুচলেকা দিয়ে ছাড়া পেলেন সানাই

আটক সানাই, লাইভ জবানবন্দি ও মুচলেকা দিয়ে ছাড়া পেলেন সানাই

অপেশাদার আচরণের কারণে নবাগত নায়িকা সানাই মাহবুব সুপ্রভাকে রোববার আটক করে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিট। এরপর তাকে মুচলেকা নিয়ে ছেড়েও দিয়েছে পুলিশ।

এর আগে তাকে আটক করে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে নিয়ে আসা হয়। সেখানে ডিবি পুলিশের হেফাজতে থেকে নিজের ফেসবুক লাইভে এসে নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চান সানাই।

সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার স্যারের নেতৃত্বে নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অংশ হিসেবে আজ সানাইকে আমরা জিজ্ঞাসাবাদের জন্য আমাদের অফিসে এনেছিলাম। সানাই তার ভিডিওগুলোর জন্য জাতির কাছে ক্ষমা চেয়েছে এবং ভিডিওগুলো মুছে ফেলতে সম্মত হয়েছে।
তিনি বলেন, সানাই মুচলেকা দিয়েছে যে, আর কখনো সে এ ধরনের ভিডিও বানাবে না বা ছড়াবে না। সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ এ ধরনের কর্মকাণ্ডের ওপর নজর রাখবে। তার মুচলেকার বাইরে কিছু করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। অন্যান্য অনেকের জন্যও আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

সানাই মাহবুবের মিডিয়া যাত্রা শুরু হয় ‘প্রেমের তাজমহল’ খ্যাত নির্মাতা গাজী মাহবুবের ‘ভালোবাসা ২৪×৭’ ছবির মাধ্যমে। এরপরও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। কিন্তু তার কোনো ছবিই আলোর মুখ দেখেনি। তবে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন, সেগুলো ইউটিউবে প্রকাশ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *