Saturday, July 13, 2024
Home > বিনোদন > ক্যান্সার নিয়েই শুটিংয়ে সোনালি!

ক্যান্সার নিয়েই শুটিংয়ে সোনালি!

ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে এখনো চিকিৎসাধীন। নিজের টুইটারে টুইট করে খবরটি জানিয়েছিলেন নিজেই। চিকিৎসা নিয়ে সার্বক্ষণিক তথ্য দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। এখনো পুরোপুরি সুস্থ্য নন তিনি। তবে শুটিংয়ে ফিরেছেন এই হার্টথ্রব।

সোশ্যাল মিডিয়াতে ছবিসহ পোস্টে তিনি লিখেছেন, অনেক ঘটনার মধ্যে দিয়ে সময় পার করছিলাম। এর মধ্যে ফিরলাম। কাজে ফিরে বেশ ভালো লাগছে। আর কাজেই তো ফিরতে চেয়েছিলাম। ধারণা করা হচ্ছে কোনো বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত বছর ৪ জুলাই ক্যান্সারে আক্রান্ত হওয়ার বিষয়টি টুইটারের মাধ্যমে জানিয়েছিলেন সোনালি। তখন থেকেই নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসা চলছে। সম্প্রতি দেশে ফেরেন এই অভিনেত্রী। সোনালি অভিনীত ‘আগ’ ছবিটি মুক্তি পায় ১৯৯৪ সালে। এই ছবির জন্য তিনি ফিল্মফেয়ার পুরস্কার পান। ২০১৩ সাল পর্যন্ত অর্ধশতাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি।

সোনালির বেশিরভাগ চলচ্চিত্রই ব্যবসা সফল হয়েছে। অভিনয় করেছেন তামিল, তেলেগু, মারাঠি আর কান্নাড়া ভাষার ছবিতে। ‘বোম্বে’ ছবির ‘হাম্মা হাম্মা’ গানের সঙ্গে নেচে লাখো দর্শকের মনজয় করে নেন। তার অভিনীত দিলজ্বলে, ভাই, ডুপ্লিকেট, মেজর সাহাব, জখম, সারফারোশ, হাম সাথ সাথ হ্যায় ছবিগুলো অন্যতম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *