Sunday, July 3, 2022
Home > বিনোদন > দীপিকার বিয়ের পূর্বপ্রস্তুতি

দীপিকার বিয়ের পূর্বপ্রস্তুতি

বিয়ের সানাই বাজতে এখনো বেশ কিছু সময় বাকি। কিন্তু বিয়ের পূর্বপ্রস্তুতি যেন এখন থেকেই শুরু হয়ে গিয়েছে। কথা হচ্ছে বলিউডের সবচেয়ে আবেদনময়ী ও বহুল আলোচিত জুটি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং এর সাতপাকে বাঁধা পড়ার বিষয়ে। জনপ্রিয় এই জুটির বিয়ের দিন ধার্য হয়েছে ১৫ই নভেম্বর। কিন্তু বিয়ের পূর্বমুহূর্তের উৎসব পার্বণ এখন থেকেই শুরু হয়ে গিয়েছে দীপিকার বাড়ি, বেঙ্গালুরুতে। এক নজরে দেখে নেয়া যাক কি কি আয়োজনে মুখরিত পাড়ুকোন পরিবার।

হিন্দু ধর্মানুযায়ী, বিয়ের আগে কিছু ধর্মীয় আচার অনুষ্ঠানের মাধ্যমে এর শুভ সূচনা করতে হয়। বর-কনে উভয়ের মঙ্গল কামনা করে বাড়িতে বিশেষ পুজা-অর্চনার ব্যবস্থা করা হয়। যার মধ্যে নন্দি পূজা অন্যতম। আসন্ন বিয়ের কথা মাথায় রেখে এবার দীপিকার বাড়ি বেঙ্গালুরুতে হয়ে গেল সেই বিশেষ নন্দি পূজা।

এ উপলক্ষে এবং বিয়ের পূর্বপ্রস্তুতি স্বরূপ দীপিকা খুবই নান্দনিকভাবে নিজেকে সাজিয়েছিলেন। বিখ্যাত ডিজাইনার সব্যসাচীর নকশায় তৈরি কমলা পোশাকে এবং একপেশে বড় ঝুমকায় ফুটিয়ে তোলেন নিজের সৌন্দর্য্য। চুলের সাজ এবং আনুষঙ্গিক মেকআপ নেন প্রখ্যাত হেয়ার স্টাইলিস্ট গ্যাব্রিয়েল জর্জ এবং মেকাপ আর্টিস্ট শালিনা নাথানির থেকে। একেবারে পারিবারিকভাবেই তিনি এই পূজা অর্চনার কাজটি সম্পন্ন করেন।
নন্দি পূজা উপলক্ষে দীপিকা ছিলেন দারুন হাস্যজ্জল এবং উচ্ছ্বসিত। দীপিকার কাছের মানুষদের উপস্থিতি ও আশীর্বাদে বিয়ের পূর্বপ্রস্তুতি যেন দারুনভাবেই শেষ হল। উপস্থিত আত্মীয়স্বজনদের উষ্ণ অভ্যর্থনা ও ভালবাসায় দারুনভাবে সিক্ত হলেন দীপিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *