Sunday, July 3, 2022
Home > বিনোদন > দীপিকার মঙ্গলসূত্রের দাম শুনলে চমকে যাবেন!

দীপিকার মঙ্গলসূত্রের দাম শুনলে চমকে যাবেন!

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আর কয়েকদিন বাদেই বাজবে তার বিয়ের সানাই। আর বর হবেন দীর্ঘদিনেরে প্রেমিক রণবীর সিং। এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে বিয়ের কেনাকাটাও।

এর আগে বিয়ের সব গহনা কিনে ফেলেছেন এ অভিনেত্রী। তবে আরো কিছু অলঙ্কার কিনার বাকি ছিলো অভিনেত্রী। তবে নিজের জন্য গহনা কিনার পাশাপাশি হবু স্বামী রণবীরের জন্যও নাকি একটি সোনার চেইন কিনেছেন দীপিকা। তবে এসব যাই হোক দীপিকার মঙ্গলসূত্রের দাম শুনলে যে কারোরই চোখ কপালে উঠে যাবে।

কেননা অভিনেত্রীর বিয়ের মঙ্গলসূত্রের দাম পড়েছে ২০ লাখ রুপি! এছাড়া নিজের জন্য আরো কিছু অলঙ্কারসহ তাকে গুনতে হয়েছে ১ কোটি রুপি।

এদিকে দীপিকা আসবেন জেনে অলঙ্কারের ওই দোকানটি অন্যান্য দিনের চেয়ে এক ঘণ্টা আগে বন্ধ করে দেয়া হয়। আর এটা করা হয় নায়িকা যেন ঝামেলা মুক্তভাবে কেনাকাটা করতে পারেন।

এদিকে, আজ রণবীরের বাড়িতে গায়ে হলুদ অনুষ্ঠান শুরু হয়েছে। এ সময় ছিলেন অভিনেতার কাছের মানুষেরা।

আগামী ১৪ ও ১৫ নভেম্বর সিন্ধি ও দক্ষিণ ভারতীয় রীতিতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। ইতালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোতে এসব আনুষ্ঠানিকতা হবে। এই ভেন্যুতে শুধু দুই পরিবার ও কাছের বন্ধুদের নিমন্ত্রণ করেছেন তারা। এরপর ১ ডিসেম্বর মুম্বাইয়ে থাকছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

ছয় বছর প্রেমের পর ছাদনাতলায় যাচ্ছেন দু’জনে। নিজেদের সম্পর্ক নিয়ে কখনো মুখ না খুললেও গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হয়েছে। গত ২১ অক্টোবর তারা বিয়ের তারিখ ঘোষণা করেন।

মিডিয়ায় এ তারকা জুটির আদুরে নাম ‘দীপবীর’। সঞ্জয় লীলা বানসালির ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ (২০১৩) ছবিতে একসঙ্গে অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়ান দীপিকা ও রণবীর। এরপর একই নির্মাতার ‘বাজিরাও মাস্তানি’ (২০১৫) ও ‘পদ্মাবত’ (২০১৮) ছবিতে দেখা গেছে এই জুটিকে। এছাড়া দীপিকার ‘ফাইন্ডিং ফ্যানি’ (২০১৪) ছবিতে অতিথি চরিত্রে দেখা গেছে রণবীরকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *