Sunday, August 1, 2021
Home > বিনোদন > নেতানিয়াহুর সঙ্গে নেই বলিউডের তিন খান!

নেতানিয়াহুর সঙ্গে নেই বলিউডের তিন খান!

ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর অনুষ্ঠানে উপস্থিত না হয়ে অন্যরকম এক প্রতিবাদ জানালেন বলিউড তারকা শাহরুখ, আমির ও সালমান খান। তিন খানের উপস্থিত না হওয়া নিয়ে তুমুল আলোচনা তৈরি হয়েছে।

ধারনা করা হচ্ছে, মুসলিম বিশ্বের উপর চালানো ইসরায়েলি আগ্রাসন ও দীর্ঘদিন ধরে ফিলিস্তিনের উপর অমানবিক হামলার ফলে বিতর্কিত নেতানিয়াহুকে ইচ্ছা করেই এড়িয়ে গেছেন এই তিন খান। যদিও অনুষ্ঠানে উপস্থিত না থাকার বিষয়ে কোনো মন্তব্য করেননি তারা।

সম্প্রতি ‘শালোম বলিউড’ নামে একটি প্রামাণ্যচিত্র নির্মাণ করা হয়েছে। প্রামাণ্যচিত্রটির পরিচালনায় ছিলেন ড্যানি বোন মোশে। সেই প্রামাণ্যচিত্রকে ঘিরে মুম্বাইয়ে আয়োজন করা হয় ‘শালোম বলিউড পার্টি’। সেই অনুষ্ঠানে স্বস্ত্রীক উপস্থিত হন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু।

তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় ও বলিউডের পরিচালক করন জোহর। অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চনের মতো বলিউডের মহারথী। নেতানিয়াহুর সঙ্গে সেলফিও তুলেন অমিতাভ। অভিষেক-ঐশ্বরিয়াসহ অনেকেই বন্দি হন সেই সেলফি দৃশ্যে।

এদিকে টুইটারে সেই অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন নেতানিয়াহু। তার সঙ্গে বলিউডের প্রথম সারির অনেকেই আছেন ছবিটিতে। এত তারকার সম্মিলন হওয়ায় নেতানিয়াহু এ সেলফিকে তুলনা করেছেন অস্কারে এলেন ডিজেনারেসের তোলা তারকাখচিত সেলফির সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *