Friday, October 7, 2022
Home > Uncategorized > ফেনী ফেরার পথে প্রাইভেটকার খাদে পড়ে স্ত্রী শ্যালিকাসহ ভূমি কর্মকর্তা নিহত

ফেনী ফেরার পথে প্রাইভেটকার খাদে পড়ে স্ত্রী শ্যালিকাসহ ভূমি কর্মকর্তা নিহত

কুমিল্লায় মহাসড়কে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছে। রোববার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দেবিদ্বার উপজেলার কুটুম্বপুর সাহারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতদের লাশ উদ্ধার করে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

নিহতরা হলেন- ফেনী সদর উপজেলার বনানীপাড়া এলাকার গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজী (৫২) তার স্ত্রী জাহানারা আক্তার (৪৬) শালিকা সালমা আক্তার নাজমা (৪২)।

স্থানীয়রা জানান, নিহত গিয়াস উদ্দিন মাহমুদ প্রাইভেটকারটি নিজেই চালাচ্ছিলেন। তিনি ঢাকা থেকে ফেনীর নিজ বাড়িতে যাচ্ছিলেন। দ্রুতগতির কারণে প্রাইভেটকারটি মহাসড়কের সাহারপাড় এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই গাড়িতে থাকা তিনজন নিহত হয়েছেন।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই প্রেমধন মজুমদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ এবং দুর্ঘটনাকবলিত যানবাহনটি উদ্ধার করা হয়েছে। বৃষ্টির মধ্যে দ্রুত গতিতে গাড়ি চালানোর কারণে ঘটনাটি ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

গিয়াস উদ্দিন মাহমুদ ফরায়েজী, ওরোপে (আলমগীর ফরায়েজী) ভূমি সহকারী কর্মকর্তা, পূর্বচন্দ্রপুর ইউনিয়ন ভূমি অফিস, দাগনভূঞা, ফেনী ও যুগ্ম মহাসচিব, বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি, কেন্দ্রীয় কার্যকরী পরিষদ, স্ত্রী জাহানারা আক্তার স্বপ্না (হিছাছরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষিকা) ও শালিকা সালমা আক্তার নাজমা (লন্ডন প্রবাসী) সকালে ঢাকা থেকে ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *