Tuesday, June 15, 2021
Home > খেলা > ম্যানইউ পয়েন্ট হারাল শেষ সময়ে

ম্যানইউ পয়েন্ট হারাল শেষ সময়ে

বছরের শেষ ম্যাচটি জয়ে রাঙিয়ে রাখতে পারল না ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের বড় দিনের উৎসব মাটি করে দিয়েছে লেস্টার সিটি। প্রতিপক্ষের মাঠে ২-২ গোলের ড্রয়ে পয়েন্ট হারিয়েছে হোসে মরিনহোর দলটি।

কিং পাওয়ার স্টেডিয়ামে বছরের শেষ ম্যাচে জয় পেতে শুরু থেকে দরুণ খেলছিল ম্যানইউ। প্রতিপক্ষের মাঠে শুরুতে গোল হজম করলেও পরপর দুই গোলে এগিয়ে যায় রেড ডেভিলসরা। ম্যাচের ২৭ মিনিটে জেমি ভার্ডির গোলে পিছিয়ে পড়ে ম্যানইউ।

বিশ্রামে যাওয়ার আগে ম্যাচের ৪০ মিনিটে হুয়ান মাতার গোলে সমতায় ফেরে ম্যানইউ। বিরতির পর এই স্প্যানিশ তারকার দ্বিতীয় গোলে ম্যাচের ৬০ মিনিটের ফ্রি কিক গোলে এগিয়ে যায় অতিথিরা।

দ্বিতীয় হলুদ কার্ড দেখে ৭৩ মিনিটে বদলি খেলোয়াড় ড্যানিয়েল আমার্টি মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় লেস্টার। কিন্তু এই ১০ জনের দলের বিপক্ষেও জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি ম্যানইউ। ইনজুরি সময়ের চতুর্থ মিনিটে হ্যারি মাগুইরের গোলে ২-২ ব্যবধানে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে রেডডেভিলসদের।

ব্রিস্টল সিটির বিপক্ষে কয়েকদিন আগে হেরে ইংলিশ লিগ কাপ থেকে ছিটকে পড়েছিল ম্যানইউ। সেই রেশ না কাটতেই লেস্টারের বিপক্ষে হারল দলটি।

ইংলিশ লিগে এ ড্রয়ে শিরোপার দৌড়ে ম্যানসিটির সঙ্গে ১৪ পয়েন্টে পিছিয়ে গেছে ম্যানইউ। ১৮ ম্যাচে ম্যানইউর পয়েন্ট ৪১। এক ম্যাচ বেশি খেলা ম্যানসিটি ৫৫ পয়েন্ট নিয়ে রয়েছে তালিকার শীর্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *