Sunday, July 3, 2022
Home > খেলা > রোনালদোকে এ কেমন চ্যালেঞ্জ ইব্রাহিমোভিচের!

রোনালদোকে এ কেমন চ্যালেঞ্জ ইব্রাহিমোভিচের!

সুইডিশ ফুটবলার জ্লাতান ইব্রাহিমোভিচ। ব্যতিক্রমী আচরণ এবং উদ্ভট অকল্পনীয় ভঙ্গিমায় গোল করে বেশ সুনাম কুড়িয়েছেন তিনি এবার ক্রিস্টিয়ানো রোনালদোকে ভিন্নধর্মী এক চ্যালেঞ্জ জানালেন।

কয়েক মাস আগেই রোনালদো জানিয়েছিলেন নতুন চ্যালেঞ্জ নিতেই তিনি জুভেন্টাসে এসেছেন। পাশাপাশি মেসিকে ইতালিয়ান লিগে খেলার চ্যালেঞ্জ জানিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো।

জবাবে মেসি জানিয়েছিলেন চ্যালেঞ্জ নেয়ার জন্য ইতালিয়ান লিগে যাওয়ার প্রয়োজন নেই, লা লিগাতেই তিনি প্রতি বছর নতুন নতুন চ্যালেঞ্জ নিতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করছেন।

এবার এই চ্যালেঞ্জে ঘি ঢেলে দিলেন জ্লাতান ইব্রাহিমোভিচ। রোনালদোকে সোজা বললেন, চ্যালেঞ্জ নেয়ার জন্য দ্বিতীয় বিভাগ ফুটবল লিগে খেলার জন্য।

ইব্রাহিমোভিচ বলেন, রোনালদো নতুন চ্যালেঞ্জ নেয়ার কথা বলেছে। সে এমন একটি ক্লাবে এসে চ্যালেঞ্জ নেয়ার কথা বলছে যাদের কাছে ইতালিয়ান লিগ জেতাটা একদমই সাধারণ একটি ব্যাপার। কিন্তু কেন সে দ্বিতীয় বিভাগের একটি ক্লাবকে বেছে নেয়নি কয়েক বছর আগে? সে সেই ক্লাবকে দ্বিতীয় বিভাগ লিগে চ্যাম্পিয়ন করতো এবং ক্লাবটি শীর্ষ পর্যায়ে নিয়ে আসতো, এটাই তো চ্যালেঞ্জ! জুভেন্টাসে যোগ দেয়াটা কোনো চ্যালেঞ্জের কাতারেই পড়ে না।

ইব্রাহিমোভিচের চ্যালেঞ্জের ব্যাপারে রোনালদো এখনো কিছু বলেননি। তবে ইব্রার চ্যালেঞ্জ যদি রোনালদো গ্রহণ করেন তাহলে সেটি ফুটবলে এক নিদর্শন হয়ে থাকবে। যদিও সেই সম্ভাবনা নেই বললেই চলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *